Terms & Conditions of Warranty Claim for Smart Devices

     Apple iPhone 15 Series, MacBook, iPad, Apple Watch, AirPods Pro 2nd gen , Apple Pencil এর জন্য Apple 1 Year International Warranty প্রযোজ্য হবে। যা Baraka IT নিজ দায়িত্বে Claim করে দিবে, কোন ধরনের Hidden Charge থাকবে না।  

●     ডিভাইসের Active / Inactive স্ট্যাটাস এবং দৃশ্যমান সমস্যা (স্ক্র্যাচ/ত্রুটি/কালার/বক্সের এক্সেসরিজ) ক্রেতাকে আউটলেট ত্যাগের পূর্বে যাচাই করে নিশ্চিত করে নিতে হবে। পরবর্তীতে এ সংক্রান্ত কোন অভিযোগ গ্রাহ্য হবে না। প্রয়োজনে Unboxing করার সময় ভিডিও করে রাখার জন্য বলা হল।

●     ইদানীং  বিভিন্ন কোম্পানির ডিভাইসে কিছু কিছু সফটওয়্যার ও হার্ডওয়ার জনিত সমস্যা হচ্ছে যা বিশ্বের সকল দেশের ব্যবহারকারীরাই ফেইস করছেন যার সমাধান শুধুমাত্র ম্যানুফ্যাকচারিং কোম্পানি  করতে পারবে এ সকল সমস্যার জনিত কারণে Baraka IT কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহণ করবে না।

●     Operating System Update জনিত কোন কারণে ফোনে Display/Hardware/Battery Issue/Over Heating জনিত সমস্যা দেখা দিলে Baraka IT কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহণ করবে না।  

 

বিশেষ দ্রষ্টব্যঃ নিম্নোক্ত শর্তসমূহ ডিভাইস এবং এক্সেসরিজ উভয় ক্ষেত্রে প্রযোজ্য

●     বিক্রিত পণ্য অফেরতযোগ্য। ক্রয়কৃত ডিভাইসে কোন দৃশ্যমান সমস্যা না পাওয়া গেলে অথবা কোন কারণে পছন্দ না হলে Baraka IT এর এক্সচেঞ্জ পলিসি অনুযায়ী এক্সচেঞ্জ করতে পারবেন। কোন ভাবেই ক্রয়কৃত ডিভাইস পরিবর্তন করে অন্য প্রোডাক্ট নেয়া যাবে না।

●     একই পণ্য বিভিন্ন Sales Region ভিত্তিক ভিন্ন ভিন্ন সফটওয়্যার রেস্ট্রিকশন অথবা Hardware Change থাকতে পারে এবং Production Batch-এর ভিন্নতার কারণে আপনার পূর্বে ব্যবহৃত পণ্যটির সাথে নতুন পণ্যটির কিছুটা তারতম্য হতে পারে যেমন: ফিটিংস / ডিসপ্লে রং / হেডফোনের সাউন্ড কোয়ালিটি / প্যাকেজিং ইত্যাদি। এই সকল ঘটনা ওয়ারেন্টি রিপ্লেসমেন্ট আওতাভুক্ত হবে না।

●     ওয়ারেন্টি যুক্ত প্রোডাক্ট নির্দিষ্ট সময়ের মধ্যে সমস্যার সমাধান  করে দেওয়া হবে। যদি কোন প্রোডাক্ট  সমাধান এর অযোগ্য হয় শুধুমাত্র সেই ক্ষেত্রে প্রোডাক্ট রিপ্লেস করে দেওয়া হবে।

●     রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি  শুধুমাত্র একবারের জন্যই প্রযোজ্য। তবে সে ক্ষেত্রে (স্ক্র্যাচ/ত্রুটি/কালার/এক্সেসরিজ ও বক্স) সব অক্ষত থাকা বাধ্যতামূলক।

●     কুরিয়ারের মাধ্যমে নেওয়া প্রোডাক্ট এ যদি কোন ত্রুটি দেখা যায়, তবে পণ্যটি ব্যবহার না করে Warranty Claim করার জন্য অবশ্যই অর্ডারটি রিসিভের দিনই / ২৪ ঘন্টার মধ্যে আমাদের কাস্টমার সাপোর্টে জানাতে হবে। (+8801810023526)

●     কুরিয়ারের মাধ্যমে পণ্য কিনলে Unboxing ভিডিও অবশ্যই Baraka IT এর নিজস্ব বক্স/স্টিকার খোলা থেকে শুরু করতে হবে, এবং প্রোডাক্ট সঠিকভাবে কাজ করে কিনা তা বুঝার সুবিধার্থে Unboxing থেকে Connection পর্যন্ত  ভিডিও করার জন্য অনুরোধ করা যাচ্ছে। যেন কোনো ত্রুটি দেখা দিলে ভবিষ্যতে প্রমাণ হিসাবে উপস্থাপন করা যায়।

●     ওয়ারেন্টি এর সময় অতিক্রম হওয়ার পর কোন প্রকার ওয়ারেন্টি ক্লেইম গ্রহনযোগ্য হবে না।

●     যেকোনো প্রকার রিফান্ড ৩ (তিন)  কর্মদিবসের মধ্যে প্রসেসিং করা হবে। খেয়াল করুন, রিফান্ড দেয়ার মাধ্যম (ব্যাংক ট্রান্সফার/ মোবাইল ব্যাংকিং) Baraka IT কর্তৃক ঠিক করা হবে।

●     যেকোনো সময় পূর্বের কোনো ঘোষণা ছাড়াই Baraka IT যেকোনো পলিসি পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন করার ক্ষমতা রাখে।

**যে কোন প্রোডাক্ট Warranty Claim করতে ইনভয়েস/বিল ও বক্সের ওয়ারেন্টি স্টিকার সহ স্বশরীরে আমাদের কাস্টমার কেয়ারে আসতে হবে।**

**Warranty Claim করার জন্য মহামারী ও বিশেষ জটিলতার কারণে ৩  থেকে ৪৫ কর্মদিবস প্রয়োজন হতে পারে।**

উপরে বর্ণিত সকল নিয়ম নীতি সম্পর্কে অবগত হয়ে Baraka IT হতে পণ্য ক্রয় করলাম।

Home 0 Wishlist 0 Compare Account Cart
Shopping Cart (0)

No products in the cart. No products in the cart.